ট্রেড ভিত্তিক শিক্ষার্থীর তথ্য
ট্রেডের নাম: প্রযোজ্য নয় |
শিফট: ১ম |
কারিকুলাম: জেএসসি (JSC) |
ক্রমিক |
শ্রেণি |
ভর্তিকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
পাশকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
মন্তব্য (পাশের হার) |
||||||
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থী সংখ্যা |
মোট |
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থী সংখ্যা |
মোট |
|||
১ |
২ |
৩ |
৪ |
৫ |
৬ |
৭ |
৮ |
৯ |
১০ |
১১ |
১ |
৬ষ্ঠ |
৬৪ |
০৪ |
০১ |
৬৮ |
|
|
|
|
|
২ |
৭ম |
৪৬ |
০৫ |
০১ |
৫১ |
|
|
|
|
|
৩ |
৮ম |
৫১ |
০৩ |
০০ |
৫৪ |
|
|
|
|
|
ট্রেডের নাম: ফার্ম মেশিনারি |
শিফট: ১ম |
কারিকুলাম: এসএসসি (ssc) |
ক্রমিক |
শ্রেণি |
ভর্তিকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
পাশকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
মন্তব্য (পাশের হার) |
||||||
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থী সংখ্যা |
মোট |
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থী সংখ্যা |
মোট |
|||
১ |
২ |
৩ |
৪ |
৫ |
৬ |
৭ |
৮ |
৯ |
১০ |
১১ |
১ |
৯ম |
২৮ |
০০ |
০০ |
২৮ |
|
|
|
|
|
২ |
১০ম |
৩০ |
০৪ |
০০ |
৩৪ |
|
|
|
|
|
ট্রেডের নাম: অটোমোবাইল |
শিফট: ১ম |
কারিকুলাম: এসএসসি (ssc) |
ক্রমিক |
শ্রেণি |
ভর্তিকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
পাশকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
মন্তব্য (পাশের হার) |
||||||
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থী সংখ্যা |
মোট |
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থী সংখ্যা |
মোট |
|||
১ |
২ |
৩ |
৪ |
৫ |
৬ |
৭ |
৮ |
৯ |
১০ |
১১ |
১ |
৯ম |
২৭ |
০০ |
০০ |
২৭ |
|
|
|
|
|
২ |
১০ম |
১৮ |
০১ |
০০ |
১৯ |
|
|
|
|
|
ট্রেডের নাম: ইলেক্ট্রিক্যাল |
শিফট: ১ম |
কারিকুলাম: এসএসসি (ssc) |
ক্রমিক |
শ্রেণি |
ভর্তিকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
পাশকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
মন্তব্য (পাশের হার) |
||||||
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থী সংখ্যা |
মোট |
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থী সংখ্যা |
মোট |
|||
১ |
২ |
৩ |
৪ |
৫ |
৬ |
৭ |
৮ |
৯ |
১০ |
১১ |
১ |
৯ম |
৩৫ |
০০ |
০০ |
৩৫ |
|
|
|
|
|
২ |
১০ম |
৩৫ |
০০ |
০০ |
৩৫ |
|
|
|
|
|
ট্রেডের নাম: আইটি ও আইওটি বেসিকস |
শিফট: ১ম |
কারিকুলাম: এসএসসি (ssc) |
ক্রমিক |
শ্রেণি |
ভর্তিকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
পাশকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
মন্তব্য (পাশের হার) |
||||||
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থী সংখ্যা |
মোট |
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থী সংখ্যা |
মোট |
|||
১ |
২ |
৩ |
৪ |
৫ |
৬ |
৭ |
৮ |
৯ |
১০ |
১১ |
১ |
৯ম |
২৬ |
০৫ |
০১ |
৩১ |
|
|
|
|
|
২ |
১০ম |
৩০ |
০৪ |
০০ |
৩৪ |
|
|
|
|
|
ট্রেডের নাম: এগ্রো মেশিনারি |
শিফট: ১ম |
কারিকুলাম: এইচএসসি (HSC) |
ক্রমিক |
শ্রেণি |
ভর্তিকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
পাশকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
মন্তব্য (পাশের হার) |
||||||
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থী সংখ্যা |
মোট |
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থী সংখ্যা |
মোট |
|||
১ |
২ |
৩ |
৪ |
৫ |
৬ |
৭ |
৮ |
৯ |
১০ |
১১ |
১ |
১১শ |
১৪ |
০০ |
০০ |
১৪ |
|
|
|
|
|
২ |
১২শ |
১২ |
০২ |
০০ |
১৪ |
|
|
|
|
|
ট্রেডের নাম: অটোমোবাইল |
শিফট: ১ম |
কারিকুলাম: এইচএসসি (HSC) |
ক্রমিক |
শ্রেণি |
ভর্তিকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
পাশকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
মন্তব্য (পাশের হার) |
||||||
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থী সংখ্যা |
মোট |
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থী সংখ্যা |
মোট |
|||
১ |
২ |
৩ |
৪ |
৫ |
৬ |
৭ |
৮ |
৯ |
১০ |
১১ |
১ |
১১শ |
২১ |
০১ |
০০ |
২২ |
|
|
|
|
|
২ |
১২শ |
১৭ |
০০ |
০০ |
১৭ |
|
|
|
|
|
ট্রেডের নাম: ইলেক্ট্রিক্যাল |
শিফট: ১ম |
কারিকুলাম: এইচএসসি (HSC) |
ক্রমিক |
শ্রেণি |
ভর্তিকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
পাশকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
মন্তব্য (পাশের হার) |
||||||
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থী সংখ্যা |
মোট |
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থী সংখ্যা |
মোট |
|||
১ |
২ |
৩ |
৪ |
৫ |
৬ |
৭ |
৮ |
৯ |
১০ |
১১ |
১ |
১১শ |
৩১ |
০০ |
০০ |
৩১ |
|
|
|
|
|
২ |
১২শ |
২১ |
০০ |
০০ |
২১ |
|
|
|
|
|
ট্রেডের নাম: আইটি ও আইওটি বেসিকস |
শিফট: ১ম |
কারিকুলাম: এইচএসসি (HSC) |
ক্রমিক |
শ্রেণি |
ভর্তিকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
পাশকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
মন্তব্য (পাশের হার) |
||||||
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থী সংখ্যা |
মোট |
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থী সংখ্যা |
মোট |
|||
১ |
২ |
৩ |
৪ |
৫ |
৬ |
৭ |
৮ |
৯ |
১০ |
১১ |
১ |
১১শ |
১৬ |
০৪ |
০০ |
২০ |
|
|
|
|
|
২ |
১২শ |
১৬ |
০৬ |
০০ |
২২ |
|
|
|
|
|